আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘাতক ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত।


চট্টগ্রাম রিপোর্টার: মোহাম্মদ মাসুদ

নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় শেরশাহ মেইন রোড বাংলাবাজার লিংরোড সংলগ্ন ঘাতক ট্রাকের চাপে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়। জানা যায় তিনি প্রকৌশলী অবসরপ্রাপ্ত শামশুল আলম বয়স ৬৮ বছর।

অদ্য ১/১১/২০২১ ইং রোজ সোমবার বেলা ১.৩০ ঘটিকার সময় গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দায়িত্বরত ডাক্তারা ওই আহত মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষণা করেন।

গাড়ির মালিক নুরুল ইসলাম আবির এন্টারপ্রাইজ সাথে কথা বললে তিনি বললেন-আমার ড্রাইভার ঘটনার পরর আমাকে জানিয়েছে।তিনি বলেন ড্রাইভারের নাম শাহীন।নাম্বার চাইলে পরে দিচ্ছি বলে আর দেয়নি।

নিহত পরিবারের সাথে কথা বললে নিহতের ভাতিজা পরিচয়ে দিয়ে বলেন পরে এ ব্যাপারে কথা বলবো বলে জানান।

ঘটনা তথ্য অনুসন্ধানে বায়েজিদ বোস্তামী থানা কর্তব্যরত-সাব ইন্সপেক্টর মেহের বলেন- এটা একটি সড়ক দূর্ঘনা।মোটরসাইকেল আরোহী বাইক চালাচ্ছিলেন শেরশার মোড়ে ট্রাকের মুখোমোখী হয়ে গুরুতর আহত হলে পুলিশ গাড়িতে করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।বিস্তারিত জানতে চাইলে পরে জানাবেন বলে জানান।

একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। তাই আর কোনো দুর্ঘনা নয়। জীবন একটাই নিরাপদ সড়ক পরিবহনে নিরাপদ সড়ক চাই।চলাচলে সড়কঝুঁকি এড়িয়ে চলুন। সাবধানে চলাচল করুন প্রতিটি মুহূর্তেই। নিজে সতর্কতার সাথে গাড়ি চালান অন্যকেউ সতর্ক সংকেত দিয়ে সহায়তা করুন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর